ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সেতুর রেলিংয়ে যুবকের ঝুলন্ত মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
সেতুর রেলিংয়ে যুবকের ঝুলন্ত মরদেহ  ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি সেতুর রেলিং থেকে মো. শাহিন আলম (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার দুর্গানগর ইউনিয়নের ইসলামপুর আঞ্চলিক সড়কের সেতুর রেলিং থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাহিন আলম ইসলামপুর গ্রামের আব্দুল হাকিম ওরফে বুদ্দু ব্যাপারীর ছেলে।  

নিহতের ভাই সাব্বির হোসেন জানান, সোমবার (১৭ জানুয়ারি) রাত থেকেই নিখোঁজ ছিলেন শাহীন। রাতভর খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ব্রিজের রেলিংয়ের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়।  

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

প্রাথমিকভাবে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে মনে হলেও মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa