ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোল বন্দরে ট্রাক চালকের সহকারীর মরদেহ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
বেনাপোল বন্দরে ট্রাক চালকের সহকারীর মরদেহ 

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দরের ভেতরে বিস্ফোরক বোঝাই ভারতীয় ট্রাক থেকে লিনগালা রাজামাল্লাহ (৪৩) নামে এক হেলপারের (ট্রাক চালকের সহকারী) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৭ জানুয়ারি) সকালে বন্দরের ৩১ নম্বর শেড থেকে তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত লিনগালা রাজামাল্লাহর বাড়ি ভারতের অন্ধ্রপ্রদেশের ধানাপল্লী ওয়ারংগাল গ্রামে।

বেনাপোল বন্দরে দায়িত্বরত আনসার (পিসি) আবুল কালাম আজাদ বলেন, বন্দরের ৩১ নম্বর শেডে দায়িত্বরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি নিজের ট্রাকে গলায় রশি দিয়ে ঝুলে আছে লিনগালা রাজামাল্লাহ। পরে থানা ও বন্দর কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করি। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে গেছে।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রাকের হেলপার আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।