ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

জাতীয়

টানা ৪ বার জিতলেন তৈমূরের ভাই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
টানা ৪ বার জিতলেন তৈমূরের ভাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার পরাজিত হলেও কাউন্সিলর পদে আবারও নির্বাচিত হয়েছেন তার ভাই মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এ নিয়ে টানা চতুর্থ বারের মত বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি।

এবারের নির্বাচনে ঠেলাগাড়ি প্রতীকে খোরশেদ ভোট পেয়েছেন ১৩ হাজার ৭৯২টি। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী রেডিও প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১ হাজার ২২টি। নিকটতম প্রতিদ্বন্দ্বীর থেকে ১২ হাজার ৭৭০ ভোট বেশি পেয়ে নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলার নির্বাচিত হন তিনি।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ২০১১ ও ২০১৬ সালের নির্বাচনে সিটি করপোরেশনের কাউন্সিলর পদে জয় পেয়েছিলেন। এবারও জয় পাওয়ায় কাউন্সিলর পদে হ্যাটট্রিক জয় হলো খোরশেদের।

এর আগে, নারায়ণগঞ্জ পৌরসভায়ও ২০০৩ সালে কমিশনার পদে জয়ী হয়েছিলেন তিনি। ওই সময় থেকে ২০১১ সাল পর্যন্ত টানা দায়িত্ব পালন করেন তিনি।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে সেবামূলক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ। করোনায় মরদেহ দাফন করতে টিম গঠন করেন তিনি। তার এ উদ্যোগ দেশে প্রশংসিত হয়।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa