ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল চালকের

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল চালকের প্রতীকী ছবি

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সোহাগ নামে এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাঁশতলা বাজার সংলগ্ন হাবিব মাস্টার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

সোহাগ নাচনাপাড়া বাঁশতলা এলাকার বারেক হাওলাদারের ছেলে। আহত যাত্রীর নাম মোহাম্মদ আসাদুল।

সুমন হাওলাদার নামে স্থানীয় একজন জানান, শুক্রবার বিকেলে নাচনাপাড়া বাঁশতলা বাজার থেকে আসাদুলকে নিয়ে যাওয়া-আসার চুক্তিতে পাথরঘাটা বাজারে যায় সোহাগ। বাজারের কাজ শেষে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা একটি মাহিন্দ্রা ট্রলির সঙ্গে ধাক্কা খায় মোটরসাইকেলটি। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাচনাপাড়া বাঁশতলা বাজারের পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। এরপর চিকিৎসক রিফাত চালক সোহাগকে মৃত ঘোষণা করেন। আরোহী মোহাম্মদ আসাদুল প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন বলে জানান তিনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মূল ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।