ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৭০ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
ভৈরবে ৭০ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৭০ কেজি গাঁজাসহ মো. সোহেল মিয়া (১৯) নামে এক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার  (৩১ ডিসেম্বর) বিকেলে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

আটক মাদক বিক্রেতা মো. সোহেল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার মুর্শিদ মিয়ার ছেলে।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার  (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় একটি ট্রাক্টরসহ মাদক বিক্রেতা মো. সোহেল মিয়াকে আটক করা হয়। পরে অভিনব পদ্ধতিতে রাখা ট্রাক্টরের ইঞ্জিন কভারের ভেতর ও বডির নিচে টুলবক্স থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতা মো. সোহেল মিয়া দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, উদ্ধারকৃত গাঁজা এবং আটক বিক্রেতা মো. সোহেল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।