ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কমলনগরে রিভলবার ও দেশীয় অস্ত্রসহ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
কমলনগরে রিভলবার ও দেশীয় অস্ত্রসহ ডাকাত আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে সংঘবদ্ধ ডাকাত দলের এক সদস্যকে অস্ত্রসহ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের গুদাম রোড এলাকার আবুল কালাম তহসিলদার বাড়ি থেকে তাকে আটক করেন স্থানীয়রা।

এসময় তার সঙ্গে থাকা এক ব্যাগ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। আটক মো. খোরশেদ আলম (৪০) সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার গোপীনাথপুর গ্রামের মরহুম আতরের জামানের ছেলে। পরে তার দেওয়া তথ্য অনুসারে সকালে ওই পুকুর থেকে আরও একটি রিভেলবার উদ্ধার করা হয়।

চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার অস্ত্র উদ্ধারের কথা নিশ্চিত করেছেন।

অন্যদিকে আটক যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতির কথা জানিয়েছে কমলনগর থানার এএসআই মো. সালা উদ্দিন।

প্রত্যক্ষদর্শী এবং ওই বাড়ির বাসিন্দা চর লরেঞ্চ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. কামাল উদ্দিন জীবন জানান, স্থানীয় এক রিকশাচালক রাতে তার রিকশার ব্যাটারি চার্জ দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় ১০-১২ জন অপরিচিত ব্যক্তিকে দেখে দূর থেকে তাদের পরিচয় জানার চেষ্টা করলে তারা ওই রিকশাচালকে ধাওয়া করে। তার চিৎকারে এলাকাবাসী চারপাশ থেকে এসে ডাকাত সদস্যদের পাল্টা ধাওয়া করে। তখন মো. খোরশেদ আলম নামে একজন ব্যাগ ভর্তি অস্ত্র নিয়ে কামাল তহসিলদার বাড়ির পুকুরে পড়ে যান। সেখান থেকে তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেওয়া হয়।
 
পরে তার দেওয়া তথ্যানুসারে শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে পুলিশ এসে ওই বাড়ির পুকুর থেকে একটি রিভলবার উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।