ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনার ভাঙ্গুড়ায় ২৪ ঘণ্টায় ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

পাবনা: পৃথক ঘটনায় পাবনরার ভাঙ্গুড়া উপজেলায় দু’দিনে চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জন গলায় ফাঁস নিয়ে, একজন ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

এছাড়া একটি শিশুর গলিত লাশ পুলিশ উদ্ধার করেছে।

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, সোমবার ভোরে গৃহবধূ সালমা (২৫) পারিবারিক কলহের জের ধরে স্বামীর ওপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। নিহত গৃহবধূ ভাঙ্গুড়া পৌর এলাকার চৌবাড়িয়া মহল্লার রফিজ উদ্দিনের স্ত্রী।

অপরদিকে, রোববার দুপুরে উপজেলার আদাবাড়িয়া গ্রামের ফজলুর রহমানের স্ত্রী জামেনা খাতুন (৩৫) ও মাদারবাড়িয়া গ্রামের বৃদ্ধ জোনাব আলী (৬০) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেন বলে পারিবারিক সূত্র জানায়।

এছাড়া রোববার বিকেলে ছাবিনা (১২) নামের এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। চার-পাঁচদিন দিন আগে ছাবিনা তার নানা ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের নুরু খাঁ’র বাড়িতে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার বিকেল ৫টার দিকে তার লাশ ঐ গ্রামের এক জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ।

নিহত ছাবিনা একই উপজেলার পাথরঘাটা গ্রামের আব্দুস সামাদ মোল্লার মেয়ে।

লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যার কারণ উদঘাটন করতে পারেনি।

এসব ঘটনায় ভাঙ্গুড়া থানায় পৃথক ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad