ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরের রাজৈর কলেজে ইভটিজিং : ৩ ছাত্র বহিষ্কার, জরিমানা

সেলিম ফরাজী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

মাদারীপুর : ইভটিজিংয়ের ঘটনায় মাদারীপুরের রাজৈর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের তিন ছাত্রকে রোবাবার দুপুরে বহিষ্কার ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বহিষ্কৃত ছাত্ররা হলেন- ইমরান মৃধা, ইব্রাহিম শেখ ও  বিশাল শিকদার।



কলেজের ছাত্র-ছাত্রী ও অধ্য মরিয়ম মুজাহিদা সূত্রে জানা গেছে, কলেজের এক ছাত্রীকে উত্যক্ত করাকে কেন্দ্র করে শনিবার সকালে রাজৈর ডিগ্রী কলেজ মাঠে দু’দল ছাত্রের সংঘর্ষ ঘটে। সংঘর্ষে খুরের আঘাতে আরিফ, অহিদুল ফকির ও সানোয়ার মারাত্মক আহত হন। পরিস্থিতি স্বাভাবিক করা জন্য পুলিশ এমরান মৃধা, ইব্রাহিম শেখ ও বিশাল শিকদারকে আটক করে। এই ঘটনায় রোববার দুপুরে অধ্যরে কক্ষে ‘শান্তি’ শীর্ষক সালিশ বৈঠকে হয়। সালিশে অভিযুক্ত ইমরান মৃধা, ইব্রাহিম শেখ ও  বিশাল শিকদারকে কলেজ থেকে বহিষ্কার ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

কলেজ পরিচালনা কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাজাহান খানের সভাপতিত্বে সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মরিয়ম মুজাহিদা, উপাধ্যাক্ষ আবু হাশিম সিপাহী, মুক্তিযোদ্দা কমান্ডার সেকান্দার আলী শেখ, আবু বকর লেলিন, বাচ্চু শিকদার, কৃষক দল সভাপতি আজিজুর রহমান, ছাত্রদল সভাপতি জাহিদুর রহমান লেবু  ও খোন্দকার আবদুল মতিন প্রমুখ।

বাংলাদেশ সময় : ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০-০৯-১৯

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।