ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুরাদের অশ্লীল বক্তব্যের ৯৬টি লিংক সরানো হয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
মুরাদের অশ্লীল বক্তব্যের ৯৬টি লিংক সরানো হয়েছে

ঢাকা: তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের অশ্লীল, কুরুচিপূর্ণ ও বিতর্কিত অডিও-ভিডিওর ৯৬টি লিংক ফেসবুক ও ইউটিউব থেকে সরানো হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) বিটিআরসির (সিস্টেম অ্যান্ড সার্ভিসেস) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ এ তথ্য জানান।

টেলিকম বিটের সাংবাদিকদের সংগঠন টিআরএনবির সদস্যদের সঙ্গে রমনায় বিটিআরসি ভবনে মতবিনিময়কালে বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের উপস্থিতিতে তিনি একথা জানান।

নাসিম পারভেজ বলেন, সম্প্রতি প্রতিমন্ত্রী মুরাদ ইস্যুতে ফেসবুককে ২৬৮ লিংক পাঠিয়েছি। তার মধ্যে ৯৪টি রিমুভ করেছে। ১৭৪টি তদন্তাদীন। আর ইউটিউবে ১২০টির মধ্যে ২টি রিমুভ হয়েছে।

সোশ্যাল মিডিয়ার কনটেন্ট সরানোর প্রযুক্তি নেই বলে জানিয়ে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার বলেছেন, ডিজিটাল সিকিউরিটি সেল করার উদ্যোগ নেওয়া হবে। এজন্য অর্গানোগ্রাম পরিবর্তন করা হবে।

মতবিনিময়কালে বিটিআরসির ঊর্ধতন কর্মকর্তা ছাড়াও টিআরএনবি সভাপতি রাশেদ মেহেদী, সাধারণ সম্পাদক সমীর কুমার দে এবং সংগঠনটির সদস্যরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad