ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

উত্তরায় ভবন থেকে লাফিয়ে পড়ে স্কুলছাত্রের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
উত্তরায় ভবন থেকে লাফিয়ে পড়ে স্কুলছাত্রের আত্মহত্যা ...

ঢাকা: রাজধানীর উত্তরায় ১২ নম্বর সেক্টর একটি বাসায় ফারহান ইসলাম ফুয়াদ (১৪) নামে এক স্কুলছাত্রর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার শরীরে বিভিন্ন জায়গায় পুরাতন যখমের চিহ্ন রয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানায়, উত্তরা ১২ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডের ৩১ নম্বর বাড়িতে মা শামীম আরা নীপার সঙ্গে থাকতো ফুয়াদ। তার বাবা শওকত ইসলাম ফাহিম তিন মাস আগে মারা গেছেন। উত্তরা মাইলস্টোন স্কুলের ইংরেজি বিভাগের অষ্টম শ্রেণির ছাত্র ছিল সে। দুই ভাইবোনের মধ্যে ছোট ফুয়াদ।

ফুয়াদের মা নীপা জানান, ফুয়াদের বাবা শওকত জীবিত থাকা অবস্থায় স্বামী-স্ত্রীর মধ্য সম্পর্ক ভালো ছিল না। এটি নিয়ে তাদরের ছেলে ফুয়াদও মানসিক ভাবে ভেঙে পড়ে। সে বিভিন্ন সময় নিজেই তার হাত-পা ব্লেড দিয়ে কাটাকাটি করতো। অনলাইনে বন্ধুদের সঙ্গেও হতাশা প্রকাশ করতো। সবশেষ সকাল সাড়ে ৬টার দিকে সে ওয়াশরুমে যাবে বলে তার রুম থেকে বের হয়। কিছুক্ষণ পরে মা শুনতে পান ভবনের ৭তলা থেকে লাফিয়ে নিচে পড়েছে সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিক্যাল নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিক্যার নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহে বিভিন্ন জায়গায় পুরাতন কাটা যখম রয়েছে। তার শরীরে বড় ধরনের কোনো আঘাত দেখা যায়নি। মরদেহ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত তদন্তের জন্য ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa