ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

১১ দিন ধরে ট্রলারসহ ১১ জেলে নিখোঁজ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
১১ দিন ধরে ট্রলারসহ ১১ জেলে নিখোঁজ

পাথরঘাটা (বরগুনা): বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে একটি মাছ ধরা ট্রলার সহ১১ জেলে নিখোঁজ রয়েছে। ১১ দিনেও ট্রলার সহ ১১ জেলের সন্ধান পাওয়া যায়নি।

এর আগে শনিবার (২৭ নভেম্বর) সকালে বড়শি দিয়ে মাছ শিকারের জন্য এফবি মামুন ট্রলারসহ ১১ জেলে সাগরে রওয়ানা হয়ে যায়। ট্রলার মালিক মো. হাবিবুর রহমান। তার বাড়ি বরগুনার নলটোনা ইউনিয়নে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, শনিবার (২৭ নভেম্বর) সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের বড়শি দিয়ে মাছ শিকারের জন্য পাথরঘাটা থেকে যায়। এরপর আর ফিরে আসেনি। ধারনা করা হচ্ছে ঘূর্ণিঝড় জাওয়াদের কবলে পড়তে পারে।

তিনি আরও বলেন, বুধবার সকালে এফবি ভাই ভাই নামে একটি মাছ ধরার ট্রলার নিয়ে আ.সালাম মাঝির নেতৃত্বে ৬ জেলে নিখোঁজ ট্রলারটির সন্ধানে পাঠানো হয়েছে।  

কোস্টগার্ডের পাথরঘাটার স্টেশনের কমান্ডার লেফটেনেন্ট এইচ এম এম হারুন অর রশীদ বলেন, ট্রলার মালিক সমিতির পক্ষ থেকে এ খবর আমাদেরকে জানানো হয়েছে। আমাদের উচ্চ মহলের পরামর্শ অনুযায়ী সকাল থেকেই অনুসন্ধানে আমাদের টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa