ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

রাস্তায় হুইল চেয়ারে পড়েছিল নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
রাস্তায় হুইল চেয়ারে পড়েছিল নারীর মরদেহ

ঢাকা: রাজধানীর বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকা থেকে আনুমানিক ৫৫ বছরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) এই তথ্য নিশ্চিত করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম চৌধুরী।

তিনি আরও জানান, সোমবার রাতে বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১১নম্বর রোডের ৪৯ নম্বর বাসার সামনে থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই নারী হুইল চেয়ারে বসা ছিলেন।

এসআই সাইফুল ইসলাম চৌধুরী জানান, মৃত নারীর ডান চোখে ও শরীরের বিভিন্ন জায়গায় কালোশিরার চিহ্ন এবং কপাল ফোলা ছিল। এলাকায় অনেকের কাছে জিজ্ঞাসা করে জানা যায়, ওই অজ্ঞাত নারীকে আগে কখনও দেখা যায়নি। কেউ হয়তো ভিক্ষাবৃত্তির জন্য হুইল চেয়ারে করে ডিআআটি প্রজেক্ট এলাকায় রেখে গেছে।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ মিয়া জানান, ধারনা করা হচ্ছে ওই নারী হুইল চেয়ারে বসে ভিক্ষা করতেন। অসুস্থতা জনিত কারণে হুইলচেয়ারে বসা অবস্থায় মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa