ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দ্রুতগামী কাভার্ডভ্যানের চাপায় মো. ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সোয়া ৩টার দিকে মাটিরাঙ্গার নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নোয়াখালী সদর উপজেলা পশ্চিম চর মদুয়া এলাকার নসির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম অ্যান্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল তিনটার দিকে মোটরসাইকেল যোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি। এ সময় মাটিরাঙ্গার নতুনপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা পণ্যবাহী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এ সময় তার শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রা ওহাব আলীকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। তবে এর চালক পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa