ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

পঞ্চগড়ে ২ ব্যক্তির ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
পঞ্চগড়ে ২ ব্যক্তির ঝুলন্ত মরদেহ

পঞ্চগড়: পঞ্চগড় সদর ও বোদা উপজেলা থেকে নারীসহ দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামে ও বোদা উপজেলার ময়দানদিঘী এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামের আব্দুল ওহাবের স্ত্রী লিলি আক্তার (৪০) ও একই উপজেলার কাচুয়া তালমা এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল কায়ুম (২১)।

পুলিশ সূত্রে জানা যায়, মানসিক ভারসাম্যহীন ছিলেন লিলি। দুপুরে বাড়ির সদস্যরা রান্না ঘরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন।

পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় পুকুরের পাশে একটি ঘরে থাকত আব্দুল কায়ুক। তিনি একই এলাকায় ডিস লাইনের কাজ করত।

স্থানীয়রা দুপুরে সেই ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী নারীসহ দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa