ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

হত্যা মামলার ফাঁসির আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
হত্যা মামলার ফাঁসির আসামি গ্রেফতার

বরিশাল: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের লামচরি গ্রামের সুলতান বাদশা (৩০) হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৬ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে হাজির করা হয়।

এরআগে রোববার (৫ ডিসেম্বর) ঢাকার আশুলিয়া মোল্লা মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আনোয়ারকে গ্রেফতার করা হয়। আনোয়ার বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানাধীন লামচরি এলাকার মৃত আব্দুল কাদের খানের ছেলে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার আশুলিয়া থেকে আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে। থানার পরিদর্শক (তদন্ত) সগির হোসেনের নেতৃত্বে অভিযানে ছিলেন উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির, হালিম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুলসহ ছয় থেকে সাতজনের একটি দল।

মামলার বাদী ও নিহত বাদশার বাবা মো. আব্দুল মালেক মাঝি জানান, ২০১০ সালের ২ জুন তার ছেলে বাদশাকে চার লাখ টাকার জন্য অপহরণ করে খুন করেন একই ইউনিয়নের বসির ফকির, আ. ছত্তার, আনোয়ার হোসেনসহ পাঁচ থেকে ছয়জন। এ ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে ২০১৩ সালের ১১ নভেম্বর ফাঁসির দণ্ডাদেশ দেন আদালত। মামলার অপর দুই আসামির মধ্যে বসার ফকির এখনও পলাতক রয়েছেন।

ছেলে হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসি কার্যকর দেখে যেতে চান বলেও জানিয়েছেন আব্দুল মালেক মাঝি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa