ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বৃষ্টিভেজা সড়কে ফরিদপুরে প্রাণ গেল চিকিৎসক ও চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
বৃষ্টিভেজা সড়কে ফরিদপুরে প্রাণ গেল চিকিৎসক ও চালকের দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: ফরিদপুরে খুলনাগামী দিগন্ত পরিবহন ও ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে জেলা সদরের মল্লিকপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-জেলার বোয়ালমারী উপজেলায় অবস্থিত ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫)। তিনি বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামের সুবাস চন্দ্র দাসের ছেলে।  অপরজন মাইক্রোবাসের চালক মনির হোসেন মন্জু (৪০)। মনির হোসেন বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের আ. সালাম মোল্যার ছেলে।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, মাইক্রোবাসে করে কয়েকজন ফরিদপুরের বোয়ালমারী থেকে ঢাকা যাচ্ছিলেন। পথে ফরিদপুর-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মাইক্রোবাসের। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও এক চিকিৎসকের মৃত্যু হয়।  

মাইক্রোবাসে থাকা আহত অপর দুই যাত্রী হলেন- ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. সমীর কুমার বালা।  তবে তারা আশঙ্কামুক্ত।  

জানা যায় মাইক্রোবাসে করে হোমিওপ্যাথি কলেজের শিক্ষকরা ঢাকায় পরীক্ষার খাতা আনার জন্য যাচ্ছিলেন।

এ ব্যাপারে করিমপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন শাহ বাংলানিউজকে বলেন, ঘাতক বাসটির চালক পালিয়ে গেছে। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa