ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

আড়াইহাজারে আগুন লেগে একই পরিবারের ৪ জন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
আড়াইহাজারে আগুন লেগে একই পরিবারের ৪ জন দগ্ধ

ঢাকা: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে সৃষ্ট আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে।

দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।



সোমবার (৬ ডিসেম্বর) ভোর ৬টার দিকে আড়াইহাজার উপজেলার কুমারপাড়া গ্রামের একটি বাসায় এ অগ্নিকাণ্ড ঘটে।

দগ্ধ চারজন হলেন- সোলায়মান হোসেন (৪৪) তার স্ত্রী রীমা আক্তার (৩০) ও তাদের সন্তান মুশফিকুর রহমান মাহিদ (১৩) ও মাহমুদুল হাসান আরশ (৫)।

দগ্ধ রীমা আক্তার বাংলানিউজকে জানান, আড়াইহাজারের কুমারপাড়া এলাকায় তাদের বাড়ির নিচ একতলায় তার স্বামী সোলায়মান কাপড়ের ব্যবসা করেন। ছেলে মাহিদ একটি স্কুলে পড়ে। আরশ এখনও স্কুলে ভর্তি হয়নি। ভোরে তার স্বামী সোলায়মান ব্যবসার কাজে বাইরে যাওয়ার কথা। ভোরে রান্না ঘরে যায় পানি গরম করার জন্য দিয়াশলাই দিয়ে আগুন ধরাতেই একটি বিকট শব্দে ঘরে আগুন লেগে যায়। এরপরে সেই আগুনে তারা দগ্ধ হয়।

দগ্ধ মাহিদের চাচি হাওয়া বেগম জানান, তারা একই বাড়িতে থাকেন। ভোরে বিকট বিস্ফোরণে ও তাদের চিৎকারে ঘুম ভেঙে যায়। মাহিদের ঘরে গিয়ে দেখি দগ্ধ হয়ে পড়ে আছে ওরা চারজন। পরে দ্রুত তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি।

বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসকরা জানান, দগ্ধ সোলায়মানের ৯৫ শতাংশ, রীমার ১৫ শতাংশ, মাহিদের ১৬ শতাংশ ও আরশের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। সোলায়মানের অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) পাঠানো হবে। বাকিদের অবজারবেশনে রেখে চিকিৎসা চলছে।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ বক্সের (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa