ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চবিতে ভর্তির আবেদনের সময় বাড়ল

রমেন দাশগুপ্ত, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক সম্মান শ্রেণীর প্রথম বর্ষে ভর্তির আবেদনের সময় সাত দিন বাড়ানো হয়েছে।

এর আগে ঘোষিত সময়সীমা অনুযায়ী ২০ সেপ্টেম্বর ছিল ভর্তির আবেদনের শেষদিন।

এখন তা বাড়িয়ে ২৭ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার (তথ্য) মো. ফরহাদ হোসেন।
    
বাংলানিউজকে তিনি আরও জানান, আবেদনের সময়সীমা বাড়ানো হলেও আগের সময়সূচী অনুযায়ী ভর্তি পরীা অনুষ্ঠিত হবে। এছাড়া মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে ভর্তির আবেদনসহ আগের সব নিয়ম অপরিবর্তিত থাকছে।

ঘোষিত সময়সূচী অনুযায়ী ৭ অক্টোবর সকাল সাড়ে ১০টায় ‘এ’ ইউনিট (বিজ্ঞান অনুষদ) ও বেলা আড়াইটা ‘এফ’ ইউনিট (ফরেস্ট্রি এন্ড এনভায়নমেন্টাল সাইয়েন্স), ৮ অক্টোবর সকাল সাড়ে ১০ টা  ‘এইচ’ ইউনিট (জীববিজ্ঞান অনুষদ) ও বেলা আড়াইটা ‘ জি’ ইউনিট (মেরিন সাইয়েন্স), ৯ অক্টোবর ‘সি’ ইউনিট (ব্যবসায় প্রশাসন-বাণিজ্য বিভাগ) ও বেলা আড়াইটায় ৯ অক্টোবর-‘সি’ ইউনিট (ব্যবসায় প্রশাসন- মানবিক ও বিজ্ঞান বিভাগ), ১০ অক্টোবর সকাল সাড়ে ১০টায় ‘বি’ ইউনিট (চারুকলা, আরবী, পালি ও সংস্কৃত, ইসলামিক স্টাডিজ) ও বেলা আড়াইটায় ‘বি’ ইউনিট (কলা অনুষদ), ১১ অক্টোবরয় ‘ডি’ ইউনিট (সমাজবিজ্ঞান অনুষদ), ১২ অক্টোবর সকাল সাড়ে ১০টায় ‘ই’ ইউনিট (আইন অনুষদ) এর ভর্তি পরীা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ