ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

জাতীয়

রাজধানীতে বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
রাজধানীতে বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর, গ্রেফতার ২ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নামের এক শিক্ষার্থী নিহতের ঘটনায় কয়েকটি বাসে বিক্ষুব্ধ জনতা অগ্নিসংযোগ ও ভাঙচুর করে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) রাতে রামপুরা থেকে স্বপন রেজা (২৫) নামের এক তরুণকে গ্রেফতার করা হয়। আর শহিদ ব্যাপারী (২২) নামের তরুণকে আগেই গ্রেফতার করেছে বলে জানায় পুলিশ।  

বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় রামপুরা থানায় পুলিশের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। একই ঘটনায় হাতিরঝিল থানায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করেছে।  

পুলিশ বলছে, ঘটনার প্রত্যক্ষদর্শী, সিসিটিভি ফুটেজ ও প্রযুক্তির সহায়তা নিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্বপন ব্যক্তিগত গাড়ির (প্রাইভেটকার) চালক। আর শহিদ তার বাবার সবজি ব্যবসায় সহায়তা করেন। স্বপনকে আদালতে পাঠিয়ে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
এমএমআই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa