ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

২ মেয়ের মরদেহের পাশে পড়েছিলেন মা! 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
২ মেয়ের মরদেহের পাশে পড়েছিলেন মা!  প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর মুক্তারটেক এলাকায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পাশেই পড়েছিলে তাদের মা।

তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।  

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে।  

নিহতরা হলো- কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর এলাকার বিল্লাল হোসেনের দুই মেয়ে তাসফিয়া জাহান সাবিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (৮ মাস)।  

নিহতদের বাবা বিল্লাল হোসেন বলেন, জয়দেবপুর মুক্তারটেক এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় পরিবারসহ বাসা ভাড়া থেকে মাটি পরীক্ষার কাজ করতেন তিনি। সন্ধ্যায় তিনি নাস্তা আনতে বাইরে যান। বাসায় ফিরে তার ফ্ল্যাটের দরজা বন্ধ দেখে স্ত্রী লিজা আক্তারকে (২৩) ডাকাডাকি করেন। তার কোনো সাড়াশব্দ না পেয়ে মোবাইলেও একাধিকবার ফোন দেন। এতেও ঘরের ভেতর থেকে কোনো সাড়া মেলেনি। একপর্যায়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় দেখতে পান, ঘরের ভেতর তার দুই মেয়ের মরদেহ এবং তার স্ত্রী নিচে পড়ে আছেন।  
তিনি আরও বলেন, স্ত্রী লিজা আক্তারকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  

দুই মেয়েকে হত্যার পর লিজা নিজেও গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান বিল্লাল হোসেন।  

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিজা আক্তার গলাটিপে শ্বাসরোধ করে তার দুই মেয়েকে হত্যা করেছেন। তবে তিনি মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১ 
আরএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa