ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (০৩ ডিসেম্বর) দিনগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাগুলো ঘটে।  

নিহতদের মধ্যে নাসিম মিয়া (১৯) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

 প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১টার দিকে আল্লাহর দান পরিবহনের একটি বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। পথে নবীগঞ্জের মজলিসপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে পড়ে যায়। এতে বাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আরেকজনকে হাসপাতালে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে এনা পরিবহনের বাসের চাপায় মারা যান নাসিম মিয়া। এতে তার সঙ্গে থাকা আরও দুইজন আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এনা পরিবহনের বাসটি ঢাকা থেকে মৌলভীবাজার যাচ্ছিল। পথে নাসিমের মোটরসাইকেলটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে নাসিম ঘটনাস্থলেই মারা যান ও তার সঙ্গে থাকা দুইজন আহত হন।

দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচলে বিঘ্ন ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। আহতরা হলেন- মাধবপুর উপজেলার রামপুর গ্রামের মৃত গেদু মিয়ার ছেলে রিপন মিয়া (২২) ও শ্রীমঙ্গল উপজেলার মধু মিয়া (২৬)। মধু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa