ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীর কাফরুলে যুবক গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
রাজধানীর কাফরুলে যুবক গুলিবিদ্ধ ...

ঢাকা: রাজধানীর কাফরুল শেওড়াপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে গুলিতে সজিব হোসেন লিংকন (২৭) নামে এক যুবক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সজিবের খালাতো ভাই সাব্বির আহমেদ সুমন (রাহি) জানান, পূর্ব শেওড়াপাড়া হাজী আশরাফ আলী স্কুল সংলগ্ন একটি বাসায় পরিবার নিয়ে থাকে সজিব। যুবলীগের স্থানীয় ওয়ার্ড পর্যায়ের কর্মী সে। রাতে বাসার সামনে মোটরসাইকেল রেখে গ্যারেজের গেট খুলছিল সজিব। তখন মোহাম্মদ আলী নামে এক যুবক তাকে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ওই বাসার চতুর্থ তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে সজিব। একই ভবনের দ্বিতীয় তলাতে থাকে অভিযুক্ত মোহাম্মদ আলী। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ভবনের ফ্ল্যাট নিয়ে একটি ঝামেলা চলছিল। এ নিয়ে মামলাও হয়েছিল। এরই জের ধরে রাতে আলী একজন সঙ্গীসহ এসে সজিবকে লক্ষ্য করে ৬টি গুলি ছোড়ে। এর ২টি গুলি তার ডান পায়ে ও ১টি গুলি তার পিঠে লাগে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ আহত যুবক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি আছে। পিঠে আর পায়ে গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি বিস্তারিত তদন্তের জন্য কাফরুল থানা পুলিশকে জানানো হয়েছে।

কাফরুল থানার ডিউটি অফিসার (এসআই) সোরহাব জানান, ঘটনাস্থলে আমাদের কর্মকর্তারা কাজ করছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।