ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

পরীক্ষার রাতে উচ্চশব্দে গান, বন্ধ করলো পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
পরীক্ষার রাতে উচ্চশব্দে গান, বন্ধ করলো পুলিশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার অক্টোঅফিস এলাকার বাংলা ভবন নামে একটি কমিউনিটি সেন্টারে গিয়ে উচ্চ শব্দে ডিজে গান বাজানো বন্ধ করেছে পুলিশ।

বুধবার (১ ডিসেম্বর) দিনগত রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এএসপি) নাজমুল হাসানের নির্দেশে ওই কমিউনিটি সেন্টারে পুলিশ হানা দেয়।

অক্টোঅফিস এলাকার বাসিন্দা কাশেম মিয়া জানান, বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা পড়াশোনা নিয়ে খুব টেনশনে আছে। কিন্তু কিছু মানুষ ডিজে শিল্পী এনে উচ্চ শব্দে গান বাজিয়ে যাচ্ছিল। এতে করে আশেপাশের এইচএসসি পরীক্ষার্থীরা ক্ষুব্ধ ও বিরক্ত হয়। বেশ কয়েকবার শিক্ষার্থীদের অভিভাবকরা গিয়ে গান বাজনা বন্ধ করার অনুরোধ করে। কিন্তু তারা শোনেনি।

উপায়ন্তর না পেয়ে এলাকাবাসী ফতুল্লা মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানকে মুঠোফোনে জানান। তিনি ১০-১৫ মিনিটের মধ্যে ফতুল্লা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেলকে ওই কমিউনিটি সেন্টারে পাঠান। পরে রাত সোয়া দশটায় গান বাজনার অনুষ্ঠান বন্ধ করেন।

ওই এালাকার পরীক্ষার্থী কামাল হোসেনের বাবা আব্দুল হালিম জানান, ধন্যবাদ ফতুল্লা পুলিশ আর পুলিশ কর্মকর্তা নাজমুল হাসানকে। আমরা এমন পুলিশ  চাই।  আমরা এ অভিযানে সন্তুষ্ট হয়েছি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অতিরিক্ত পুলিশ নাজমুল হাসান জানান, বৃহস্পতিবার এমনিতেই এইচএসসি পরীক্ষা। সেখানে এভাবে গান বাজানো কোনো বিবেকবান মানুষের কাজ না।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa