ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ ছবি: বাংলানিউজ

ফরিদপুর: ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ইসলাম পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার ডাংগি ইউনিয়নের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের পার্শ্ববর্তী ভাংগা উপজেলা হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

বাসে থাকা যাত্রীরা বাংলানিউজকে জানান, ড্রাইভার ঢাকা থেকেই বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। তাকে নিষেধ করা হলেও তিনি শোনেননি। তার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

এদিকে ঘটনা পর ভাঙ্গা হাইওয়ে পুলিশ এবং নগরকান্দা ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম চালায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আরিফ বাংলানিউজকে জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ইসলাম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হন। চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বাসের ড্রাইভার নিহত হন। তবে তার পরিচয় এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa