ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

সাভারে শিক্ষার্থীকে বাস চাপা, সড়ক অবরোধ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
সাভারে শিক্ষার্থীকে বাস চাপা, সড়ক অবরোধ সাভারে শিক্ষার্থীকে বাস চাপা, সড়ক অবরোধ

সাভার (ঢাকা): সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে একটি স্কুল শিক্ষার্থীকে অজ্ঞাত পরিবহন চাপা দিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় সড়ক অবরোধ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বুধবার (১ নভেম্বর) বেলা ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সাভার পাকিজা গার্মেন্টসের সামনে প্রায় ঘণ্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে তারা।

পরে পুলিশের আশ্বাসে সড়ক থেকে সরে যায় তারা। অবরোধ চলাকালীন সময়ে শিক্ষার্থীরা প্রত্যেক গাড়ি ও চালকের ড্রাইভিং লাইসেন্স চেক করছে।

শিক্ষার্থীরা জানায়, সকালে মর্নিং গ্লোরী স্কুলের ছাত্র আতিককে একটি অজ্ঞাত পরিবহন চাপা দিয়ে পালিয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি বিভিন্ন শিক্ষার্থীদের ভেতর ছড়িয়ে গেলে নিরাপদ সড়কের দাবিতে সবাই রাস্তায় নেমে আসে।

এক শিক্ষার্থী বাংলানিউজকে বলেন, আজ পর্যন্ত সড়কে শিক্ষার্থী বা কেউ মারা যাওয়ার ঘটনায় বিচার হয়নি। আমাদের এক বন্ধুকে আজ এক গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। আমাদের কি নিরাপত্তা আছে। সেই গাড়ি চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় আমরা আরও বড় কর্মসূচিতে যাবো।

এ বিষয়ে সাভার ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআই এডমিন) আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীদের অবরোধের কথা শুনে দ্রুত ঘটনা স্থলে গিয়ে আশ্বাসের দিয়ে তাদের সড়ক থেকে সরাতে সক্ষম হই। অভিযুক্ত পরিবহনটি চিহ্নিত করার চেষ্টা চলছে। চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। এখন সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa