ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বদলগাছীতে নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
বদলগাছীতে নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু ...

নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পরাজিত মেম্বার প্রার্থী ও তার কর্মী সমর্থকদের হামলায় জয়ী প্রার্থীর এক কর্মীর মৃত্যু হয়েছেন।  

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত বিধান চন্দ্র উড়াও স্থানীয় চকাবীর আদিবাসী পাড়া এলাকার গোপাল চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার বিকেলে বিলাশবাড়ী ইউনিয়নের এনায়েতপুরে এ হামলার ঘটনা ঘটে। এতে আরও বেশ কয়েকজন আহত হয়। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনের পর দিন বিকেলে বিজয়ী মেম্বার প্রার্থী শাহীনুজ্জামান তার কর্মী-সর্মথকদের নিয়ে এনায়েতপুর গ্রামে আনন্দ মিছিল করছিলেন। এসময় পরাজিত প্রার্থী মিজানুর রহমান মজনুর এলাকায় পৌঁছালে তার কর্মীরা মিছিলে অতর্কিত হামলা চালায়। এতে বেশ কয়েক জন আহত হয়।

গুরুতর আহত বিধানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সেখানে আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর দুপক্ষই থানায় দুটি অভিযোগ দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa