ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু ইমন হোসেন

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে ইমন হোসেন (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পর উপজেলার সলিমপুর ইউনিয়নের চর-মিরকামারী গ্রামের একটি দিঘী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে পানিতে ডুবে নিখোঁজ হয় সে।  
ইমন সলিমপুর ইউনিয়নের চর-মিরকামারী গ্রামের সিরাজুল ইসলাম সিরাজের ছেলে এবং ঈশ্বরদী সরকারি কলেজের মানবিক বিভাগের ১ম বর্ষের ছাত্র।

সম্প্রতি ইমন সেনাবাহিনীর চাকরিতে যোগদান করেছে। আগামী মাসের ৪ ডিসেম্বর চট্টগ্রামে তার প্রশিক্ষণে অংশগ্রহণ করার কথা ছিল।  

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অপু মণ্ডল বাংলানিউজকে জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে ঈশ্বরদীর চরমিরকামারী মাথালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের পুকুরে সাঁতার শিখতে যান ইমন নামে এক শিক্ষার্থী। পানির গভীরতা বেশি থাকায় ডুবে যান তিনি। এসময় ইমনের স্বজনরা খবর দিলে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনস্থলে এসে অনেক খোঁজাখুঁজি করেও ইমনকে খুঁজে পায়নি। পরে ডুবুরিরা এসে পাঁচ ঘণ্টা পর ইমনের মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, নিহত ইমনের পরিবারের স্বজনদের অভিযোগ না থাকায় ঈশ্বরদী থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa