ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোহেল হত্যা, প্রধান আসামি দিনাজপুরে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
সোহেল হত্যা, প্রধান আসামি দিনাজপুরে গ্রেফতার

দিনাজপুর: সাভারের চাঞ্চল্যকর সোহেল হোসেন (৩০) হত্যা মামলার প্রধান আসামি মানিক মোল্লাকে (৩৩) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।  

সোমবার ২৯ নভেম্বর রাত সাড়ে ১২টায় দিনাজপুরের বিরামপুর উপজেলায় র‌্যাব ১৩ ও ৪ এর যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করা হয় ।

সে রাজবাড়ী জেলার বাসিন্দা।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাজহারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পূর্ব শত্রুতার জেরে ২০ নভেম্বর সাভারের ডেলটার মোড় সংলগ্ন একটি গ্যারেজের সামনে সোহেল হোসনকে মারপিট করে মানিক মোল্লাসহ অন্যান্য আসামিরা। এর এক পর্যায়ে সোহলের পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর নিহতের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব অনুসন্ধান শুরু করে। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় বিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মানিক মোল্লাকে আটক করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি উক্ত হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। নিহত ও আটক দু’জনেই পূর্ব পরিচিত। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়। আটক আসামিকে সাভার থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।