ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

জাতীয়

বিজয়ীদের জন্য প্রস্তুত ২০০ গাঁদা ফুলের মালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বিজয়ীদের জন্য প্রস্তুত ২০০ গাঁদা ফুলের মালা দোকানে সাজিয়ে রাখা ফুলের মালা। ছবি: বাংলানিউজ

নাটোর: ভোটগ্রহণ শেষে চলছে গণনা। এখন ফলাফলের পালা।

অধীর অপেক্ষায় আছে পরিবার, কর্মী-সমর্থক এবং ভক্তরা।  

অন্যদিকে বিজয়ীদের জন্য ফুলের দোকানে থরে থরে সাজিয়ে রাখা হয়েছে ২০০ পিস গাঁদা ও রজনীগন্ধা ফুলের মালা আর ১০০ পিস ফুলের তোড়া।  

নির্বাচনের ফলাফল ঘোষণা হলেই বিক্রি হবে এসব ফুলের মালা। কেউ কেউ পছন্দের প্রার্থীকে উপহার ও শুভেচ্ছা জানাতে আগাম বায়না দিয়ে রেখেছেন।  

রোববার (২৮ নভেম্বর) বিকেলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজারে অবস্থিত জাহানারা ফুল ঘরের মালিক মো. জাহাঙ্গীর বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, এই মৌসুমে প্রতিদিন গড়ে ৫০-৬০ পিস মালা বিক্রি হয়। বিশেষ কোনো দিবস অথবা বিয়ে, জন্মদিনে অর্ডার পেলে বেশি করে ফুলের মালা গেঁথে দোকানে সাজিয়ে রেখে বিক্রি করে থাকেন। তবে আজ একটু বেশি মালা প্রস্তুত রেখেছেন। কারণ নির্বাচনের ফলাফল ঘোষণার পরপরই শুরু হবে ফুলের তোড়া ও মালা বিক্রি। আপাতত ২০০ পিস গাঁদা ফুলের মালা ও ১০০ পিস ফুলের তোড়া বিক্রির জন্য প্রস্তুত রেখেছেন।  

তিনি বলেন, এক একটি গাঁদা ও রজনীগন্ধা ফুলের মালা ১৫০ থেকে ২০০ টাকা এবং বিভিন্ন ফুলের সমন্বয়ে প্রস্তুতকৃত তোড়া ৩০০ থেকে ৫০০ টাকা পিস দরে বিক্রি করবেন। এতে বেশ লাভবান হবেন বলে আশাবাদী তিনি।  
 
বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa