ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়কে শিক্ষার্থীরা: দেখছেন লাইসেন্স 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
সড়কে শিক্ষার্থীরা: দেখছেন লাইসেন্স 

ঢাকা: নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন, নটর ডেম কলেজছাত্র নাঈমের মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং গণপরিবহনে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়া দ্রুত কার্যকর করার দাবিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল ১১টার দিকে নীলক্ষেত মোড়ে সমবেত হন শিক্ষার্থীরা।

পরে সেখান থেকে মিছিল নিয়ে সিটি কলেজের সামনের সড়কে গিয়ে অবস্থান নেন।

এরপর দুপুরে শিক্ষার্থীরা ধানমন্ডি ২৭ নম্বর সড়কে অবস্থান নিয়ে যানবাহনচালকের লাইসেন্স ও কাগজপত্র পরীক্ষা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছাত্ররা সেখানে অবস্থান করছিলেন এবং সড়কে যান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাইয়ুম জানান, স্থানীয় দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের কিছু শিক্ষার্থী নীলক্ষেত থেকে একটি মিছিল নিয়ে সিটি কলেজ পর্যন্ত গিয়েছে। কয়েকদিন যাবত ছাত্ররা যেসব দাবি নিয়ে রাস্তায় অবস্থান করেছিল সেই সব দাবি নিয়ে তারা এখন সিটি কলেজের সামনে অবস্থান নিয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী জানান, গতকালকের মতো ছাত্ররা ধানমন্ডি ২৭ নম্বরের মাথায় মিরপুর রোডে অবস্থান নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad