ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

জাতীয়

রংপুরে ট্রাকচাপায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
রংপুরে ট্রাকচাপায় নিহত ৩

রংপুর: রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় অটোভ্যানের চালকসহ দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন।

তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত লাকী বেগম নামে এক নারী শ্রমিকের পরিচয় জানা গেলেও ভ্যান চালক ও অন্য নারী শ্রমিকের পরিচয় জানা যায়নি।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার বাঙ্গীপুর এলাকায় অবস্থিত ফ্লিলিং লেদার কোম্পানিতে কাজ শেষে একটি ব্যাটারিচালিত অটো ভ্যানে চারজন নারী শ্রমিক বাড়ি ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকচাপা দেয়। এ সময় ঘটনাস্থানেই ভ্যানের চালকসহ দুই নারী শ্রমিক নিহত হন। আহত হন দুই যাত্রী। তাদের গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয় লোকজন।

ফ্লিলিং লেদার কোম্পানির দায়িত্বরত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, কম্পানিতে অনেক নারী শ্রমিক কাজ করেন। তবে ওই দুর্ঘটনায় নিহত লাকী বেগম (২৮) নামে একজন নারী শ্রমিকের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি কিশোরগঞ্জ উপজেলার কাঠগাড়ি গ্রামে।

এদিকে, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে নেওয়া হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও হতাহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa