ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

নারায়ণগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
নারায়ণগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সোনারগাঁও থেকে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান।

এতে জানানো হয়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন আষাঢ়িয়ারচর মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গেইটের সামনে থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের থেকে ৮৮ বোতল ফেনসিডিল, মোটরসাইকেল, ৩টি মোবাইল ও ৩টি সিম উদ্ধার করা হয়। ২৫ অক্টোবর বিকেলে ওই অভিযান পরিচালিত হয়।
র‌্যাবা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় ২ জন ব্যক্তিসহ একটি মোটরসাইকেলকে সিগন্যাল দিলে তারা মোটরসাইকেলটি না থামিয়ে গতি বাড়িয়ে পালিয়ে যায়।

অস্বাভাবিক এমন আচরণ দেখে র‌্যাবের চৌকস দল মোটরসাইকেলটির পিছনে ধাওয়া করে। এক পর্যায়ে একজন আসামি তার মোটরসাইকেলটি ফেলে দৌড়ে নদীতে ঝাঁপ দেয়। পরে তাকে নদী থেকে উদ্ধার করে এবং অপরজনকে রাস্তা থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেলে মাদক বহনের কথা স্বীকার করে।

র‌্যাব আরও জানায়, মোটরসাইকেল তল্লাশি করে সিটের নিচ থেকে ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মাদক পরিবহন ও ক্রয় বিক্রয় করে আসছিলেন।

এছাড়া মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa