ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জামালপুরে নসিমন উল্টে চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
জামালপুরে নসিমন উল্টে চালক নিহত

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে কাঠের গুঁড়িভর্তি নসিমন উল্টে চালক (২৫) নিহত হয়েছেন। শুক্রবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর (করবাড়ি) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্ভরযোগ্য সূত্র থেকে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার নটাকুড়ি (মধ্যপাড়া) গ্রামের বেলাল হোসেনের ছেলে রাজু আহমেদ (২৫) বলে স্থানীয়রা জানান।

স্থানীয় সূত্র জানায়, কাঠের গুঁড়িভর্তি শ্যালো ইঞ্জিনচালিত একটি নসিমন দিগপাইতের দিকে যাচ্ছিল। পথে সরিষাবাড়ী-ঢাকা সড়কের সানাকৈর (করবাড়ি) এলাকায় এলে যান্ত্রিক ত্রুটির কারণে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এ সময় চালক নসিমন ও কাঠের গুঁড়ির নিচে চাপা পড়েন। খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিক্যাল অফিসার ডা. রেজাউল করিম রেজা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই চালকের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল মজিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহতের নাম-পরিচয় জানা যায়নি। খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa