ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ক্ষতিগ্রস্তদের মধ্যে গণস্বাস্থ্যের ত্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
রংপুরে ক্ষতিগ্রস্তদের মধ্যে গণস্বাস্থ্যের ত্রাণ

ঢাকা: সাম্প্রদায়িক হামলায় রংপুরের পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে গণস্বাস্থ্য কেন্দ্র।

শুক্রবার (২২ অক্টোবর) সংস্থাটির প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এক বার্তায় এ কথা জানান।

এদিন গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১৬৯ টি পরিবারকে স্থানীয় বটের হাট বাজার প্রাঙ্গণে ২৫০ বস্তা খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি বস্তায় ১৫ কেজি চাল, ১০ কেজি আটা,৫ কেজি আলু,২ কেজি ডাল ও ০১ কেজি সয়াবিন তেল দেয়া হয়।

বুধবার (২০ অক্টোবর) গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাষ্টি ডা: জাফরুল্লাহ চৌধুরীসহ ২১ সদস্য বিসিষ্ট টিম উক্ত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত অসহায় লোকজনের সঙ্গে কথা বলেন। তিনি গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারের মধ্যে ১ মাসের খাদ্য সামগ্রী ত্রাণ বিতরণের কথা বলেছিলেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের আঞ্চলিক পরিচালক, কাওছার আলী রেজা,ফিজিওথেরাপিস্ট মো. নাবিল হোসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মহিদুল ইসলাম। এ ছাড়াও সহযোগিতা করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য, রাধাগোবিন্দ মন্দিরের সম্পাদকসহ ৫ জন সেচ্ছাসেবী।
এসময় আরও উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক। পীরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলামসহ ১০ জন পুলিশ বাহিনীর সদস্য, ১০ জন গ্রাম্য পুলিশ এবং ১০ জন বিজিবি সদস্য।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
আরকেআর/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।