ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে দ্বন্দ্বে পাটগ্রামে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
জমি নিয়ে দ্বন্দ্বে পাটগ্রামে নিহত ১ প্রতীকী ছবি

লালমনিরহাট: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় প্রতিপক্ষের হামলায় শাহাজাহান আলী (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এর আগে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে পাটগ্রামের মেছিরপাড়া রহমতপুর এলাকায় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন শাহাজাহান আলী। তিনি ওই গ্রামের সামছুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, শাহাজাহানের সঙ্গে তার প্রতিবেশী মনতব আলীর ছেলে আইযুব আলীর জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। ২১ অক্টোবর বিকেলে ওই সীমানায় সুপারি গাছের চারা রোপণ করেন শাহাজাহান। এ নিয়ে দু’পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। এ সময় আইযুবের পক্ষের লোকজনের হামলায় শাহাজাহান গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম হাসপাতালে পরে রমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু ঘটে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলার ঘটনা জড়িত থাকার অভিযোগে আইযুবের স্ত্রী খুরশেদা বেগম ও আব্দুল হকের ছেলে আমিনুর ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।