ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদা চেয়ে বেকারিতে হামলা কিশোর গ্যাং লিডার রাজনের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
চাঁদা চেয়ে বেকারিতে হামলা কিশোর গ্যাং লিডার রাজনের 

ঢাকা: রাজধানীর একটি বেকারিতে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে কিশোর গ্যাং লিডার রাজন সরদার ওরফে ইয়াবা রাজন (২৪)। বেকারির মালিক চাঁদা দিতে অস্বীকার করলে, মারধর করে ও মালামাল লুটপাট করে রজনসহ পাঁচ থেকে ছয়জন।

এই ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত ১১ টার দিকে পল্লবী থানা, সেকশন-১১, ব্লক-ই, লালমাটিয়া টেম্পু স্ট্যান্ড, রোড-৫, বাসা-৮৩ মুসলিম বেকারির কারখানায় হামলার ঘটনা ঘটে। ওই দিন সাড়ে ১২ টায় পল্লবী থানায় অভিযোগ করেন মুসলিম বেকারির মালিক মো. বাবুল হোসেন (৪২)।

অভিযোগে বাবুল হোসেন জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত ১১ টার সময় আমি আমার মুসলিম বেকারির কারখানার ভেতরে বসা ছিলাম। ওই সময় রাজন সরদারসহ অজ্ঞাতনামা পাচঁ থেকে ছয়জন লাঠিসোটা দিয়ে আমার মুসলিম বেকারির কারখানার ভেতরে প্রবেশ করে। তারা অনুষ্ঠান করার কথা বলে আমার কাছে ১০ হাজার টাকা চায়। আমি টাকা দিতে না করলে, রাজন আমার কারখানা থেকে  প্রায় দুই হাজার টাকার কেক, বিস্কুট নিয়ে যায়। তখন আমি বাধা দিলে সে (রাজন) আমাকে মারধর করে।  

তিনি আরও জানান, সে সময় আমার চিৎকারে কারখানার কর্মচারীরা ও আশপাশের লোকজন আগিয়ে আসে। রাজনের হাত থেকে আমাকে প্রাণে রক্ষা করে। তখন ইয়াবা রাজন আমাকে মেরে ফেলার হুমকি দেয়।  

জানা যায়, আইনশৃঙ্খলা বাহিনী প্রকাশিত পল্লবী থানা কিশোর গ্যাং লিস্টের সদস্য রাজন। সে ওই লিস্টের ৩ নম্বর, বিপ্লব গ্রুপের সদস্য।

পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বাংলানিউজকে বলেন, এই ঘটনায় পল্লবী থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযুক্তদের ধরতে আমরা অভিযান পরিচালনা করছি। খুব দ্রুতই অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসামিরা পল্লবী থানা কিশোর গ্যাং লিস্টের সদস্য।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১ 
এমএমআই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।