ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের এদেশে ঠাঁই হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের এদেশে ঠাঁই হবে না শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশ হিন্দু, মুসলমান, বৌদ্ধ বা খ্রিস্টান কোনো একক জাতির নয়।

এদেশ সবার, এই দেশ বাঙালির। এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের ঠাঁই হবে। কোনো ধর্মীয় মৌলবাদ এদেশের মাটিতে থাকতে পারবে না। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সব মৌলবাদীকে এদেশ থেকে বিতারিত করবে।  

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বাগেরহাট শহরের সাধনার মোড়ে আয়োজিত এই প্রতিবাদ সভায় বক্তব্য দেন- বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাড. ভুঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, লিয়াকত হোসেন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা শিব প্রসাদ ঘোষ প্রমুখ।

এর আগে বাগেরহাট জেলা আওয়ামী লীগের রেলরোডস্থ কার্যালয়ের সামনে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাধনার মোড়ে এসে শেষ হয়।
 
বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।