ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মন্দির পরিদর্শনে উলিপুরে ভারতীয় সহকারী হাইকমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
মন্দির পরিদর্শনে উলিপুরে ভারতীয় সহকারী হাইকমিশনার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় দুর্গাপূজার সময় ভাঙচুর এবং অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মন্দিরগুলো পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের দায়িত্বে থাকা ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে উলিপুরের থেতরাই হোকডাঙ্গা ভারতপাড়া সর্বজনীন দূর্গা মন্দির এবং গুনাইগাছ ইউনিয়নের পশ্চিম কালুডাঙ্গা ব্রাহ্মনপাড়া সর্বজনীন মন্দির, নেফরা শ্রী শ্রী দুর্গা মন্দির, পশ্চিম কালুডাঙা সার্বজনীন দেবী মন্দির পরিদর্শন করেন।

এসময় তার সঙ্গে ছিলেন, উলিপুর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদের যুগ্ন মহাসচিব ও জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অধ্যাপক উদয় শঙ্কর চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির উলিপুর শাখার সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পাণ্ডে গবা, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মাহমুদ হাসান, উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির প্রমুখ।

পরিদর্শনকালে ভারতীয় সহকারী হাইকমিশনার হামলার স্বীকার মন্দিরগুলোর কমিটির সদস্যদের সঙ্গে এবং ভুক্তভোগী লোকজনের সঙ্গে কথা বলেন। তবে তিনি সংবাদকর্মীদের সাথে কথা বলতে রাজি হননি।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উলিপুর উপজেলা কমিটির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পাণ্ডে (গবা) বাংলানিউজকে জানান, ভারতীয় সহকারী হাইকমিশনার ঘটনাস্থলের সার্বিক পরিস্থিতি এবং ক্ষয়ক্ষতির পরিমাণ দেখার জন্য উলিপুরের মণ্ডপগুলো পরিদর্শন আসেন।

প্রসঙ্গত, কুমিল্লার ঘটনায় গত বুধবার রাতে উলিপুরে প্রায় ৯টি মন্দিরে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় প্রায় ৭০০জনকে আসামী করে ৫টি মামলা দায়ের করা হয়েছে। এতে ২৭ জনকে আটক করেছে উলিপুর থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এফইএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa