ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে আ.লীগের সমাবেশ-শান্তি শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
সুনামগঞ্জে আ.লীগের সমাবেশ-শান্তি শোভাযাত্রা

সুনামগঞ্জ: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সুনামগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের ট্রাফিক পয়েন্ট, ডিএসরোডসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষ ঐতিহ্য জাদুঘরে গিয়ে সম্প্রীতির সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম-সম্পাদক শঙ্কর রায়, কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল মোমেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি দেশ বাংলাদেশ। এদেশে একটি চক্র সাম্প্রদায়িক দাঙ্গা  সৃষ্টি করতে দেশের বিভিন্ন স্থানে মন্দির ও পূজামণ্ডপে হামলা, হত্যা, অগ্নিসংযোগ দিয়েছেন এবং দেশে অশান্তি সৃষ্টি করছে। আওয়ামীলীগ এসব ষড়যন্ত্রকারী, খুনি ও অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিটি জায়গায় অবস্থান নিবে।

শোভাযাত্রায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ