ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ধানক্ষেতে যুবকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
কালীগঞ্জে ধানক্ষেতে যুবকের মরদেহ  ধানক্ষেতে মরদেহ থাকার খবরে পাশের রাস্তায় ভিড় করেছেন জনগণ, ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের ধানক্ষেত থেকে ইকরামুল ইসলাম (২৫) নামের এক ইজিবাইক চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আটদিন ধরে নিখোঁজ ছিলেন।


 
মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ইকরামুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, সকালে মির্জাপুর গ্রামের ধানক্ষেতে মরদেহটি দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ইকরামুলের বড় ভাই রবিউল ইসলাম জানান, ইকরামুল প্রতিদিন ঝিনাইদহ শহরে নিজের ইজিবাইক চালাতেন। গত মঙ্গলবার সকালে তিনি বাড়ি থেকে বের হন। ওই দিন রাত ৮টার দিকে বাড়ি থেকে ফোন করা হলে ইকরামুল জানান যে তিনি বাড়ি ফিরছেন। কিন্তু তিনি আর বাড়ি ফেরেননি। তার ফোনও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় পরদিন বুধবার ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করেন পরিবারের সদস্যরা। নিখোঁজ হওয়ার আটদিন পর তার মরদেহ পাওয়া গেল।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad