ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে ১১ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
কাউখালীতে ১১ দোকান পুড়ে ছাই

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলার চিড়াপাড়া টেম্পো স্ট্যান্ডে আগুন লেগে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

 

সোমবার (১৮ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, গভীর রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে ১১টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. হেমায়েত হোসেন জানান, টেম্পো স্ট্যান্ডের পারভেজ হাওলাদারের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে পাশের মনির মীরের মুদি দোকান, আলমগীর শেখের ওষুধের দোকান, ইসমাইল হাওলাদারের মুদি দোকান, সুকান্ত ধোপার চায়ের দোকান, বিমল হাওলাদারের হেমিও ওষুদের দোকান, হুমায়ুন হাওলাদের দোকান  ঘর ও ডালিম হাওলাদারের কীটনাশকের দোকানসহ ১১টি দোকান মালপত্রসহ পুড়ে যায়। তবে এ সময় অন্য তিনটি দোকানের মালপত্র বের করতে সক্ষম হন স্থানীয়রা।  

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।