ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৪ মাসের ছেলেকে হত্যার পর অজ্ঞান মা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
৪ মাসের ছেলেকে হত্যার পর অজ্ঞান মা!

গাজীপুর: ভাসুরের বাড়ি বেড়াতে গিয়ে নিজের চার মাসের সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছেন এক পাষণ্ড মা।

সোমবার (১৮ অক্টোবর) সকালে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার এনায়েতপুর এলাকায় এমন ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুলিশ নিহতের মা ফাতেমা আক্তারকে গ্রেপ্তার করেছে।

নিহত শিশুর নাম আবিদুর রহমান। বাবা এইচ‌এম আব্দুল হাকিমের বাড়ি পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা সদর এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১৫ অক্টোবর) শিশু আবিদুর রহমানকে নিয়ে কাশিমপুর থানাধীন এনায়েতপুর এলাকায় ভাসুরের বাড়িতে বেড়াতে আসেন ফাতেমা আক্তার। সোমবার (১৮ অক্টোবর) ভোরে ফাতেমা ঘুমে থেকে উঠে তার শিশু সন্তানকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করেন। পরে বাড়ির লোকজনকে নিজ ছেলেকে হত্যার কথা জানিয়ে অচেতন হয়ে পড়েন। এ সময় বাড়ির  লোকজন থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, নিহত শিশুর গলায় হাতের ছাপ সাদৃশ্য দাগ রয়েছে এবং নাক ও মুখ লালচে বর্ণের ছিলো। ওই সময় স্বজনরা অচেতন অবস্থায় ফাতেমা আক্তারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবে খোদা বলেন, শিশুটির মাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সুস্থ হলে কেন, বা কি কারণে নিজ শিশু ছেলেকে হত্যা করেছেন সে বিষয়ে বিস্তারিত জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫, অক্টোবর ১৮, ২০২১
আরএস/এমএমজেড

ফাইল ছবি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।