ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর মৃত্যু

ঢাকা: গাজীপুরে কীটনাশক পান করে এক দম্পতি আত্মহত্যা করেছে। নিহত তাসমিন আক্তার লিজা (২২) ও তার স্বামী ফিরোজ হোসেন মন্ডল (২৫) পোশাক কারখানার কর্মী ছিলেন।

সোমবার (১৭ অক্টোবর) ভোরে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নওগাঁর মান্দা উপজেলার ভোলাগাড়ি গ্রামের ফাসির উদ্দিন মন্ডলের ছেলে ফিরোজ। আর নেত্রকোনার আটপাড়া উপজেলার সবুজ মিয়ার মেয়ে লিজা।

বিষপান করা এই দম্পতিকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী দম্পতি রান্টু ও রঙ্গিলা জানান, লিজা ও ফিরোজ কাশিমপুরের হাজী মার্কেট পুকুরপাড় এলাকায় জাহিদের সেমিপাকা বাড়িতে ভাড়া থাকতেন। রোববার রাত ১১টার দিকে তারা খবর পান লিজা ও তার স্বামী কীটনাশক পান করেছেন। খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন দুজনই কাতরাচ্ছেন। এ অবস্থাতেই লিজা জানান, তারা স্বামী-স্ত্রী দুজনই কীটনাশক পান করেছেন।

তাদের উদ্ধার করে প্রথমে সাভারের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রতিবেশী দম্পতি আরও জানায়, লিজা ও ফিরোজ স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। মাসখানেক আগে লিজা অসুস্থতার কারণে চাকরি ছেড়ে দেন। এক বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ভালো সম্পর্ক ছিল। কী কারণে এই দম্পতি কীটনাশক পান করেছেন, তা জানাতে পারেননি প্রতিবেশীরা।

নিহত লিজার মা গেনেদা বেগম জানান, গাজীপুরে একই পোশাক তৈরির কারখানায় কাজ করা অবস্থায় লিজা ও ফিরোজের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক ধরে গত এক বছর আগে বিয়ে করে তারা। বিয়ের পরে কাশিমপুরে ভাড়া বাসায় থাকতো।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষপানে দম্পতির মৃত্যুর খবর নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।