ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ ও তাড়াশ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার (১৭ অক্টোবর) রাত ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকা ও রাত সাড়ে ৭টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ  পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার নাছির উদ্দিনের স্ত্রী মনোয়ারা খাতুন (৪৩) ও তাদের ছেলে নয়ন হোসেন (২০)। জনের পরিচয় পাওয়া যায়নি।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারী এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, যাত্রী নিয়ে প্যাডেলচালিত একটি ভ্যান রাস্তা পার হওয়ার সময় বিকল হয়ে পড়ে। এ সময় একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় ওই ভ্যানের চালকসহ আরও দু’জন আহত হয়েছেন।

অন্যদিকে, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, খালকুলা এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রাক্টরকে যাত্রীবাহী একটি বাস ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরচালক নিহত হন এবং আহত হন বাসের অন্তত আট যাত্রী। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa