ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

গাংনিতে পাঁচ বছরের শিশু ধর্ষিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
গাংনিতে পাঁচ বছরের শিশু ধর্ষিত প্রতিকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে পাঁচ বছেরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত লাল্টু হোসেন ওই গ্রামের বাঙ্গালপাড়া এলাকার সাইনুদ্দীনের ছেলে।

পেশায় স্টিয়ারিং আলগামন চালক।

রোববার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে শিশুটির বাড়িতেই এ ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ভিকটিমকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে গাংনী থানায় মামলার লাল্টুর নামে মামলা করেছেন।

তিনি বলেন, ‘আমার শিশু কন্যাকে একা পেয়ে লাল্টু হোসেন ধর্ষণ করেছে। এ ঘটনায় বাদী হয়ে গাংনী থানায় মামলা দিয়েছি। ’

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই শিশুটির মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। এটি এএফআইআর হিসেবে গ্রহণ করার প্রস্তুতি চলছে। এছাড়া শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) সকালে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

এ ঘটনার পরপরই ধর্ষক লাল্টুসহ তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে।

এদিকে ধর্ষক লাল্টু হোসেনের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছেন এলাকাবাসী। ওই ধর্ষককে দ্রুত আটকের জন্য তারা পথে নেমেছেন।

তারা জানান, লম্পট লাল্টু শুধু এই শিশুটিকেই নয়, এর আগে সে আরও দুই শিশুকে বলাৎকার করেছিল। এছাড়া কয়েকটি পশুকেও বলাৎকার করেছে। প্রতিবারই তার পরিবারের লোকজন স্থানীয় মাতব্বরদের সহায়তায় পার পেয়ে গেছে। তারা ধর্ষক লাল্টুর দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa