ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দরজা ভেঙে চিকিৎসকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
দরজা ভেঙে চিকিৎসকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ-২ এর একটি ফ্ল্যাট থেকে জয়দেব কুমার দাস (২৫) নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মৃত জয়দেব সিলেট এম এ জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে সদ্য ডাক্তারি পাস করেছেন বলে জানা গেছে। পাঁচ-ছয়দিন আগে তিনি ঢাকায় আসেন।

বিষয়টি নিশ্চিত করে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল পারভেজ বলেন, নিকুঞ্জ-২ এর ১৫ নম্বর সড়কের একটি ফ্ল্যাটের কক্ষ থেকে দুর্গন্ধ ছড়ানোর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে দরজা ভেঙে খাটে শায়িত অবস্থায় ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়।

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই চিকিৎসক মেস করে থাকতেন। ওই বাসায় আরও একজন চিকিৎসক রয়েছেন। তিনি পূজার ছুটিতে বাড়িতে গিয়েছেন।

এসআই রাসেল বলেন, মরদেহ উদ্ধারের সময় জয়দেবের হাতে একটা ইনজেকশনের সিরিঞ্জ ছিল। হাতে ক্যানোলা করা ছিল। তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa