ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ওয়ারীতে কর্মচারীর ছুরিকাঘাতে মালিক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
ওয়ারীতে কর্মচারীর ছুরিকাঘাতে মালিক আহত

ঢাকা: রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তানবাজার মোড়ে পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে শেখ সানি (৩৪) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) রাতে দিকে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।

আহত সানিকে ঢাকা মেডিক্যালে কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতের ভাগিনা মো. সোহান হোসেন জানান, কাপ্তানবাজার কমপ্লেক্সে ‘শাহানা ইন্টারন্যাশনাল ইলেক্ট্রনিক্সের’ নামে দোকানের মালিক সানি। তার দোকানের কর্মচারী ছিল নাহিদ (২৮) নামে এক যুবক। ৬ মাস চাকরি করার পর তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ আসতে থাকে সানির কাছে। পাশের দোকানের কর্মচারীদের সঙ্গে মারামারিতেও জড়ায় সে।

এসব কারণে গত দেড়মাস আগে তিনি নাহিদকে চাকরি থেকে বিদায় দিয়ে দেন। এরপর সে অন্য দোকানে চাকরি নেয়। কিন্তু সেখান থেকেও তার চাকরি চলে যায়। আর এ চাকরি চলে যাওয়ার পিছনে সানিকেই দোষারোপ করতে থাকে। এ কারণে সানিকে বিভিন্ন সময় মোবাইল ফোনেও হুমকি তিনি। শনিবার সকালে মার্কেটের সামনে নাহিদকে ঘুরাঘুরি করতে দেখে আটক করে তারা। পরে ওয়ারী থানা পুলিশ এসে মালিক সানি ও সাবেক কর্মচারী নাহিদকে একত্রিত করে সমঝতা করে দেয়।

আহত সানি জানান, সমঝতার পরও একটি ব্যাগ কাঁধে নিয়ে আজ সারাদিনই মার্কেটের আশপাশে ছিলো নাহিদ। রাতে তিনি দোকান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর মার্কেটের সামনের রাস্তাতেই পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে সে। আহত অবস্থায় রাস্তায় বসে পড়লে তখন দৌড়ে পালিয়ে যায় নাহিদ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ বাচ্চু মিয়া জানান, আহত সানিকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার। জরুরী বিভাগে তার অস্ত্রোপচারের হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa