ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ভাতিজার ইটের আঘাতে চাচার ‍মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
ভাতিজার ইটের আঘাতে চাচার ‍মৃত্যু

ঝিনাইদহ: গোরস্থানে ঘর তৈরি ও জমাজমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার ইটের আঘাতে চাচা মখলেছুর রহমানের (৪৯) মৃত্যু হয়েছে।  

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঝিনাইদহের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মখলেছুর রহমান মোহাম্মদপুর গ্রামের আকবার আলীর ছেলে।  

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোহেল রানা বাংলানিউজকে জানান, মোহাম্মদপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আলম পাারবারিক গোরস্থানে ঘর তৈরি করেছে। মখলেছুর রহমান ঘর তৈরিতে বাঁধা দিয়ে আসছে। এনিয়ে দীর্ঘদিন ধরে ফজলুর রহমানের পরিবার ও মখলেছুর রহানের পরিবারের মধ্যে বিরোধ চলছিলো। এরই জের ধরে শনিবার বিকেলে দুই পরিবারের লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষের প্রস্তুতি নেয়। তখন ফজলুর রহমানের ছেলেদের ইটের আঘতে মখলেছুর রহমান গুরুত আহত হন। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তিনি আরও জানান, জমাজামি নিয়ে বিরোধের জের ধরে মারামারিতে মখলেছুর রহমান নামে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমি নিজে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। দোষি ব্যক্তিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। বর্তমানে ওই গ্রামে পরিস্থিতি এখন শান্ত রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa