ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

দিনাজপুরে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
দিনাজপুরে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দু’জন।

 

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে জেলা সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের রামনগর মাঝাডাঙ্গা গ্রামে ও বিরল উপজেলার ১২ নম্বর রাজারামপুর ইউনিয়নের গফরাইল গ্রামে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে মৃতরা হলেন- মাঝাডাঙ্গা গ্রামের মৃত কামিল উদ্দীনের ছেলে বুলবুল হোসেন (৩৪) ও গফরাইল গ্রামের রবিউল ইসলামের ছেলে সুজ্জাত (১২)।

আহতরা হলেন- মাঝাডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর ছেলে জামাল (৩৮) ও একই গ্রামের সিরাজুল আলীর ছেলে নাঈম (২৫)। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চেহেলগাজী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পাভেল ইমরান জানান, বিকেলে বুলবুলসহ বেশ কয়েকজন ক্ষেতে কাজ করছিলেন। পরে বৃষ্টি শুরু হলে তারা ক্ষেতের পাশে একটি গাছতলায় আশ্রয় নেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই বুলবুলের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন তার সঙ্গে আশ্রয় নেওয়া দু’জন। আহত দু’জনকে উদ্ধার করে দিনাজপুর হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, রাজারামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জামিল উদ্দীন জানান, বিকেলে সুজ্জাত তার বাবা রবিউলের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে ছেলের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa