ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

সড়কে প্রতিযোগিতা, প্রাণ গেল ৭ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
সড়কে প্রতিযোগিতা, প্রাণ গেল ৭ জনের

ময়মনসিংহ: দুই বাসের প্রতিযোগিতার কারণেই ময়মনসিংহের ত্রিশালের তেলেরঘাট এলাকায় বাস দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ৭ বাস যাত্রী নিহত ও কমপক্ষে আরও ৯ জন আহত হন।

নিহতদের মধ্যে ৫ জন একই পরিবারের বলে জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সোয়া ৩টার দিকে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
ওসি মাঈন জানান, প্রতিযোগিতা করে একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে চাইলে দাঁড়িয়ে থাকা সোনাই নামে একটি বিকল ট্রাকে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি এম.এ পরিবহনের। বাসটি শেরপুরগামী ছিল। তবে অপর প্রতিযোগী বাসের নাম জানা যায়নি।  

দাঁড়িয়ে থাকা সোনাই ট্রাকের চালক মো. ইয়াসিন আলী বাংলানিউজকে জানান, ট্রাকে পাথর নিয়ে ময়মনসিংহ আসছিলাম। চেলেরঘাট এলাকায় এলে আমার ট্রাকের ডান পাশের সামনের চাকা ব্লাস্ট হয়ে যায়। তখন ট্রাকটি রাস্তার ডান পাশে সাইড করে সর্তক সংকেত হিসেবে গাছের ডাল টানিয়ে দেই। পরে একজন হেলপারকে শম্ভগঞ্জ থেকে নতুন চাকা আনতে পাঠাই। এর কিছুক্ষণ পর শেরপুরগামী দুটি বাস প্রতিযোগিতা করে পেছন দিক থেকে আসে। এ সময় একটি বাস অপরটিকে ওভারটেক করার সময় আমার ট্রাকে ধাক্কা লাগে।

ওই ট্রাকের অপর স্টাফ আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার সময় আমরা বিকল চাকা খুলে নতুন চাকা লাগানোর প্রস্তুতি নিচ্ছিলাম। এরই মধ‍্যে চোখের পলকে এ দুর্ঘটনা ঘটে যায়।

তার দাবি, মহাসড়কের সিসি ক‍্যামেরার ফুটেজ দেখলেই দুর্ঘটনার বিস্তারিত কারণ জানা যাবে।  

ওসি মঈন আরও জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

>>> দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৬

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa